'পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়া'র পরিচিতি সভা অনুষ্ঠিত


বিশেষ প্রতিনিধিঃ পর্তুগালের রাজধানী লিসবন শহরের একটি হোটেলে 'পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়া'র পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

পর্তুগালস্থ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র আদর্শের কুলাউড়া উপজেলার নেতা-কর্মীদের নিয়ে গঠিত হয় “পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম”। ২০ অক্টোবর অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করা হয়। 

এরপর বিএনপির দলীয় সংগীত “প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ” গানের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। এস.এম.কাউসার আলমের সঞ্চালনায়  এবং শফিকুজ্জামান চৌধুরী রিপনের সভাপতিত্বে ৮১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি পরিচিত সভা অনুষ্ঠিত হয়। 


সর্বসম্মতিক্রমে বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার প্রথম যুগ্ম সাধারন সম্পাদক পর্তুগাল বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ শফিকুজ্জামান চৌধুরী রিপন সভাপতি এবং কুলাউড়া উপজেলার উদীয়মান তরুন সাবেক ছাত্রদল নেতা পর্তুগাল যুবদলের অন্যতম যুবনেতা এবং পর্তুগাল জাতীয়তাবাদী ফোরাম এর  এস.এম.কাউসার সাধারন সম্পাদক  মনোনীত করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ফরেইন এফেয়্যার্স এডভাইজার কমিটির সদস্য জাতীয়তাবাদী তরুন দলের এবং  বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার উপদেষ্ঠা আমেরিকার ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি জনাব বদরুল আলম চৌধুরী শিপলু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পর্তুগাল বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং পর্তুগাল জাতীয়তাবাদী ফোরামের  সমন্বয়ক এবং সম্মানিত সদস্য সাইফুল হক, পর্তুগাল বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক যথাক্রমে-আজমল আহমেদ, সামসুজ্জামান জামান, এম কে নাসের, হাসিব মেম্বার, সাইদুল ইসলাম, পর্তুগাল বিএনপির সদস্য সানি সুমন, পর্তুগাল যুবদল নেতা এমদাদ স্বপন, পর্তুগাল স্বেচ্ছা সেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আজিম চৌধুরী গিলমান,সদস্য সচিব সুজন মিয়া ,যুগ্ম আহবায়ক মোহাম্মদ আমান, শোয়েব চৌধুরী ,পর্তুগাল বিএনপির সদস্য মিসবাহ উদ্দিন, জুবেল আহমেদ, জায়েদ আহমেদ ও মোঃ জামিল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র সহ সভপতি আব্দুল মতিন, সহ সভাপতি যথাক্রমে এমদাদুল রুবেল, আতিকুজামান, রাফিউজ্জামান খাঁন, তালুকদার সায়েম, আজিজুর রহমান, তালুকদার সায়েম, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক রাহিদ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক অনিক, দপ্তর সম্পাদক আব্দুল আহাদ শাওন, আজিজুল হক তালুকদার, আনকার মিয়া, ফুয়াদ করিম, রুমেল, মামুন আহমেদ, মাজহারুল ইসলাম মধু প্রমুখ নেতা কর্মী ও সদস্যবৃন্দ।

Post a Comment

Previous Post Next Post