কুলাউড়ায় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক স্বেচ্ছায় মেরামত


স্টাফ রিপোর্টার: কুলাউড়া বিএনপি’র একাংশের উদ্যোগে টিলাগাঁও ইউনিয়নের নয়াবাজার থেকে রবিরবাজার রাস্তার পালআকান্দি প্রাথমিক বিদ্যালয়ে কাছে প্রায় তিনশত ফুট পাকা রাস্তা বন্যার পানিতে ভেসে গিয়ে নষ্ঠ হওয়া রাস্তা সেচ্ছাশ্রমে মেরামত করেছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

সোমবার ৯ সেপ্টেম্বর দুপুরে টিলাগাঁও ইউনিয়নের পাল্লাকান্দি প্রাথমিক স্কুল এলাকায় স্থাণীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নয়াবাজার থেকে রবিরবাজার রাস্তাটি বন্যায় পানিতে প্রায় তিনশত ফুট ভেঙ্গে যায়। এই রাস্তা দিয়ে প্রতিদিন ১৫/১৬ টি গ্রামের হাজার হাজার মানুষ ও গাড়ি যাতায়াত করে। রাস্তাটি মেরামতের উদ্যোগ নেন বিশিষ্ঠ আইনজিবী ও জেলা বিএনপি’র সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা। টিলাগাঁও ইউনিয়ন বিএনিপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি(একাংশ) সভাপতি জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক বদরুজ্জামান সজল, সাংগঠনিক সম্পাদক সুফিয়ান আহমদ, টিলাগাঁও ইউনিয়ন বিএনপি’র সভাপতি ডাক্তার কেরামত আলী, সাধারন সম্পাদক কামাল হোসেনসহ যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আগামী দশ দিনের মধ্যে বন্যায় ক্ষতিগ্রস্থ্য উপজেলার সকল রাস্তা মেরামতের আল্টিমেটাম দেন, না হলে বৃহৎ আন্দোলন গড়ে তুলার কথা বলেন। বক্তারা বলেন, বিএনপি জনগনৈর দল তাই তারা জনগণের কাজই করছেন। নেতৃবৃন্দ বলেন, যেভাবে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান খাল কাটাসহ নানা সামাজিক কাজ করেছেন জনগণের জন্য সেভাবে তাঁকে স্মরন করেই এমন কাজ করছেন তারা। এমন কাজ অব্যাহত থাকবে বলেও জানান তারা।

Post a Comment

Previous Post Next Post