কুলাউড়ায় নবাগত জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময়


স্টাফ রিপোর্টার: কুলাউড়ায় উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলার নবাগত জেলা প্রশাসক মো: ইসরাইল হোসেন ও পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন।

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সভাকক্ষে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, মৌলভীবাজার জেলা সারাদেশে শান্তিপূর্ণ ও ঐতিহ্যবাহী জেলা হিসেবে পরিচিতি রয়েছে। এরই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলাকে দুর্নীতিমুক্ত, স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যদিয়ে সম্মিলিতভাবে কুলাউড়াকে মডেল উপজেলায় রূপান্তরে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

তিনি প্রশাসনের কর্মকর্তাদের সুনির্দিষ্ট সময়ে অফিস করার নির্দেশনা প্রদান ও জনবল সমস্যা দূরীকরণের আশ্বাস প্রদান করেন।

এ ছাড়া আসন্ন দুর্গাপূজা সৌহার্দ্যপূর্ণ ও সম্প্রীতির মাধ্যমে সম্পন্নে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করা হবে বলেও তিনি জানান।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনের ফলে দেশে নতুন পরিবেশ সৃষ্টি হয়েছে। এই সুন্দর পরিবেশকে কলুষিত করার জন্য একটি গোষ্ঠী চেষ্টা করছে। তাদের চক্রান্তে সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি চাঁদাবাজদের হুঁশিয়ার করে বলেন, যারা চাঁদাবাজি করবে তারা পুলিশ হোক, আর যেই হোক তাদের ঠিকানা হবে জেলখানা। বর্তমান পরিবেশে সবাইকে চিন্তা চেতনার পরিবর্তন ঘটাতে হবে যা আইন দিয়ে সম্ভব নয়। আসন্ন দুর্গাপূজা উদযাপনে পুলিশের পক্ষ থেকে সকল ধরনের নিরাপত্তা দেওয়ার পাশাপাশি সবাইকে সর্বাত্মক সহযোগিতার আহবান জানান।

Post a Comment

Previous Post Next Post