‘জামায়াত প্রতিহিংসার রাজনীতি করে না’


স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আমরা প্রতিহিংসার রাজনীতি করবো না। কেউ কোনো অন্যায় করলে আমরা আইনের হাতে তুলে দিবো। আইন তার বিচার করবে। আওয়ামীরা সবচেয়ে বেশি জুলুম করেছে জামায়াতে ইসলামীর উপর। সকল জ্বালা সহ্য করে এখনও অটল রয়েছে জামায়াতে ইসলামী।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে নিজ জন্মভূমি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে বন্যার্তদের মাঝে উপহারসামগ্রী বিতরণ শেষে বাজারে এক পথসভায় এসব কথা বলেন তিনি।

আমির বলেন, জামায়াতে ইসলামী কারও প্রতিশোধ নিবে না। কারও সম্পদ বিনষ্ট করবে না। এক জুলুম তন্ত্রের পর আরেক জুলুম তন্ত্র এই বাংলাদেশে দেখতে চাই না। আমাদের রাজনীতি সম্প্রতি আন্দোলনে শহীদ পরিবারের জন্য দোয়া করা। তাদের পাশে থাকা। তাদের শান্তনা দেওয়া আহতদের চিকিৎসা দেওয়া। বন্যাকবলিত মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের সাহায্য এবং দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতিকে স্বাভাবিক করা।

জামায়াতে ইসলামী দেশের মানুষের সাথে আছে জানিয়ে তিনি বলেন, আগামী দিনের দেশ গঠনে আমরা সবাই মিলে একসাথে থাকবো।

কুলাউড়া উপজেলার আমির আব্দুল হামিদ খানের সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যাপক আব্দুল মুন্তাজিমের সঞ্চালনায় পথসভায় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সাবেক নওয়াব এমপি আলী আব্বাস খাঁন, সিলেট মহানগরীর আমির ফখরুল ইসলাম, মৌলভীবাজার জেলা আমির ইঞ্জিনিয়ার শাহেদ আলী, সাবেক আমির আব্দুল মান্নান, জেলা নায়েবে আমির মাওলানা আব্দুর রহমান, জেলা সেক্রেটারি ইয়ামির আলী, জেলা সহকারী সেক্রেটারি মোহাম্মদ আলাউদ্দিন শাহ, পল্টন থানার আমির শাহিন আহমদ খানসহ জামায়াত ও ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Post a Comment

Previous Post Next Post