কুলাউড়ায় এসএসসি '৯৪ ব্যাচ এর শীতবস্ত্র বিতরণ


নিউজ ডেস্কঃ ‘আমরা দৃঢ় হতে চাই ঐক্যের বন্ধনে’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে এসএসসি ‘৯৪ ব্যাচ কুলাউড়া উপজেলা শাখার উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করা হয়েছে ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় শীতবস্ত্র বিতরণের এই উদ্বোধনীতে প্রথমেই পৌরসভার কয়েকটি ওয়ার্ডের শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরে পৌরসভা ও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বন্ধুদের কাছে তালিকা অনুযায়ী শীতবস্ত্র হস্তান্তর করা হয়। বন্ধু নুরুল ইসলাম খান বাবলার বাড়িতে সন্ধ্যায় শীতবস্ত্র বিতরণের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন  বন্ধু ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, নাসির জামান খান জাকি, কাওসার আহমেদ নিপার, মো. ছাদিকুর রহমান, শাহরিয়ার আফজল মাসুম, সঞ্জয় দেবনাথ, শাহীন আহমেদ, সামছুর রহমান সমছু, তাফহীম আহমদ শিমুল, সামছু খান, সুধাংশু বৈদ্য, আশিকুল হক চৌধুরী, আজিজুর রহমান কাজল, খন্দকার মোন্তাকিম প্রমুখ। 

এসএসসি ‘৯৪ ব্যাচের আহবায়ক সঞ্জয় দেবনাথ কুলাউড়া ও কুলাউড়ার বাইরে অবস্থানরত বন্ধুদের আন্তরিক সহযোগিতায় এইরকম একটি মানবিক উদ্যোগ বাস্তবায়নের জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, এসএসসি '৯৪ ব্যাচ কুলাউড়া উপজেলায় এবার শীতার্ত মানুষের মধ্যে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করছে। এরকম বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি প্রবাসে অবস্থানকারী বন্ধুরা দেশে এলে তাঁদের সম্মানে আড্ডার আয়োজন করে আসছে অনেকদিন ধরে। যার ফলে বন্ধুদের মাঝে একে অপরের প্রতি যোগাযোগেরও সেতু রচনা করছেন তাঁরা।

Post a Comment

Previous Post Next Post