কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে ৫ ডিসেম্বর মঙ্গলবার। কুলাউড়া পৌরসভার হলরুমে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো. আব্দুল কুদ্দুছ।

সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেলের পরিচালনায় সভায় বক্তব্য দেন কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সঞ্জয় দেবনাথ, সহ-সভাপতি সাইদুল হাসান সিপন, সহ-সাধারণ সম্পাদক একেএম জাবের, কালের কণ্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিল, সাংগঠনিক সম্পাদক ইউছুফ আহমেদ ইমন, সহ-সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন রিপন, কোষাধ্যক্ষ সুমন আহমেদ, প্রচার ও প্রকাশনা  সম্পাদক আশিকুল ইসলাম বাবু, আশরাফুল ইসলাম জুয়েল প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন আর টিভির প্রতিনিধি সহ-সাধারণ সম্পাদক এমএ কাইয়ূম, সংলাপ রিপোর্টর হাবিবুর রহমান সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আকাশ আহমেদ, আবুল কাশেম সুনিম, মাসুদ আহমেদ প্রমুখ।

সভায় বক্তারা অনলাইন প্রেসক্লাবের কার্যক্রমকে আরও সুদৃঢ় ও গতিশীল করতে এবং লক্ষ্য-উদ্দেশ্য বাস্তবায়নে সৃজনশীলতা ও বস্তুনিষ্ঠতা ধরে রেখে সংবাদ পরিবেশন করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি ধারাবাহিকতা বজায় রেখে সংবাদের নৈতিকতা ও সমাজের দায়বদ্ধতায় গণমাধ্যমের ভূমিকা নিয়েও সভায় আলোচনা করা হয়।

Post a Comment

Previous Post Next Post