ফাহমিদা ইয়াসমিন আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মনোনীত


নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হয়েছেন ফাহমিদা ইয়াসমিন। গত সোমবার ১১ ডিসেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটির অনুমোদন দেন।

ভারত সরকার থেকে প্রথম বিজয় পুরষ্কার প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু তালেব ও  প্রথম অবিভক্ত ঢাকার নারী মেয়র প্রার্থী ও ঢাকা-৭ আসন থেকে প্রতিদ্বন্দিতা কারী আলহাজ্ব নূরজাহান বেগম এর কণ্যা এবং ঢাকা-১১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি,কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য আলহাজ্ব আবু তৌহিদ এর ছোট বোন ফাহমিদা।  তিনি পারিবারিকভাবেই দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটিতে স্থান পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের,এম্বাসাডর মাজেদা রফিকুন্নেসা কে ধন্যবাদ জানান সেই সাথে বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তার ভাই আলহাজ্ব আবু তৌহিদ কে। 

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তা আমাদের জন্য বড় গৌরবের। একজন ক্ষুদ্র আওয়ামী লীগের কর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব।

উল্লেখ্য, ফাহমিদা একাউন্টটিং এ  মাষ্টারস ও প্রফেশনাল ডিজিটাল কনটেন্ট ম্যানেজমেন্ট (পিডিসিএম) কমপ্লিট করেছেন।২০১৮ ইং থেকে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ এর ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটিতে ছিলেন।

Post a Comment

Previous Post Next Post