চিকিৎসক আতিকুল ইসলাম বুলবুলের ডক্টর অব মেডিসিন ডিগ্রী অর্জন


কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলার রবিরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী মৃত হাজী মো. ছনাওর রহমানের পুত্র সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক আতিকুল ইসলাম বুলবুল মেডিসিন বিভাগের সর্বোচ্চ ডক্টর অব মেডিসিন (এমডি) ডিগ্রী সফলতার সহিত অর্জন করেছেন।

২০২৩ সালের মেডিসিন বিভাগের সর্বোচ্চ ডিগ্রী এমডি পরীক্ষার ফলাফল সম্প্রতি ঘোষনা করা হয়েছে।ডা. আতিকুল ইসলাম বুলবুল ১৯৮১ সালে কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৬ সালে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে এমবিবিএস ডিগ্রী অর্জন করেন। পরবর্তীতে ২০১০ সালে প্রথম শ্রেণীর গেজেটেড চিকিৎসক (বিসিএস) হিসেবে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রথম সরকারি চাকুরিতে যোগদান করেন। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগে রেজিস্ট্রার হিসেবে কর্মরত আছেন।

চিকিৎসা ক্ষেত্রে মেডিসিন বিভাগের সর্বোচ্চ ডিগ্রী অর্জন করা চিকিৎসক ডা. আতিকুল ইসলাম বুলবুল এক প্রতিক্রিয়ায় বলেন, চিকিৎসা ক্ষেত্রে একজন মানবিক ডাক্তার হিসেবে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে সর্বদা চেষ্টা করে যাচ্ছি। আশা করি সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দান করে আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাব।

Post a Comment

Previous Post Next Post