শ্রীমঙ্গলে উপকারভোগীদের মাঝে ফলদ বৃক্ষ বিতরণ



নিউজ ডেস্কঃ “গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ্য প্রজন্মের দেশ গড়ি” এই স্লোগানে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ ন্যাজ্যারীন মিশন (বিএনএম) এর আয়োজনে ৬শ জন উপকারভোগীদের মাঝে এক হাজার আটশত টি ফলদ বৃক্ষ বিতরণ করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) দুপুরে উপজেলার পূর্ব নোয়াগাও এলাকায় বাংলাদেশ ন্যাজ্যারীন মিশন (বিএনএম) প্রকল্প অফিস মাঠে (ইমপ্রুভিং হেলথ অ্যান্ড লিভিং কন্ডিশন অব দ্যা টি গার্ডেন লেবার অ্যান্ড মারগিনালাইজড পিপল অব শ্রীমঙ্গল প্রজেক্ট) এর আওতায় ছয়শত জন উপকারভোগীদের মাঝে একহাজার আটশত টি, ফলদ বৃক্ষ বিতরণ করা হয়।

প্রকল্প কৃষিবিদ মো. ফিরোজের সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত প্রকল্প কর্মকর্তা এনায়েতুল হক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মহিউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা রকেন্দ্র শর্মা, বাংলাদেশ ন্যাজ্যারীন মিশন মধ্য ও পূর্ব নোয়াগাও শিশু উন্নয়ন প্রকল্প কর্মকর্তা বিজয় হাসদা, জার্মান ডক্টরস প্রতিনিধি ড. মাটিন, ডা. মনিকা, ডা. অর্পিতা প্রমূখ।

উল্লেখ্য, ‘বাংলাদেশ ন্যাজ্যারীন মিশন আয়োজিত (আইএইচএলটিএমপি) প্রকল্পের ৬শ জন উপকারভোগীদের স্বাস্থ্য সেবা ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে প্রকল্পের আওতায় কালিঘাট, রাজঘাট, আশিদ্রোণ ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের উপকারভোগীদের মাঝে ১টি আম, ১টি কাঠাল ও ১টি কামরাঙা চারা জনপ্রতি ৩টি করে ৬শ জনকে ১৮শ পিস ফলদ বৃক্ষ দেওয়া হয়।’

Post a Comment

Previous Post Next Post