মৌলভীবাজারের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মনজুর রহমানের মতবিনিময়



স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারে নবাগত পুলিশ সুপার মো: মনজুর রহমান পিপিএম (বার) মৌলভীবাজারে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

মতবিনিময় কালে মৌলভীবাজার শহর ও জেলা জুড়ে অবৈধ সিএনজি চালিত অটোরিকশা, টমটম ও ইলেকট্রিক রিকশা। অবৈধ ও  বেপরোয়া গাড়ি চালক ও বেআইনী সাইরেন বাজিয়ে শব্দ দুষন, মোটরসাইকেল ও প্রাইভেট কার মহড়া, ইভটিজার, আলোচিত মার্ডার মামলা অগ্রগতি, কিশোর গ্যাং, মাদক ,জুয়া, ছিনতাই, বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, পুলিশ ক্লিয়ারেন্সসহ নানা সমস্যার বিষয় তুলেধরে তা লাগবের পরামর্শ দেন সাংবাদিকরা।

রোববার ৩০ জুলাই দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মৌলভীবাজার প্রেসক্লাবের সদস্য জেলার ইলেক্ট্রনিক্স ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের এমন বক্তব্য শোনেন ও তা উত্তোরণে আশ্বাস দেন ও সকলের সহযোগিতা চান পুলিশ সুপার মোঃ মনজুর মনজুর রহমান পিপিএম (বার)।

মতবিনিময় সভায় পুলিশের ঊর্ধবতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহসীন,অতিরিক্ত পুলিশ (ক্রাইম অ্যান্ড অপস) সুপার সুর্দশন কুমার রায়, গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আশরাফুল ইসলাম, ডিআইও (১) মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার সদর মডলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ও ওসি (তদন্ত) মশিউর রহমান।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সৈয়দ মহসীন পারভেজ, বকসী ইকবাল আহমেদ, ডা: ছাদিক আহমদ, আবদুল হামিদ মাহবুব, সরওয়ার আহমেদ, এস এম উমেদ আলী, ফেরদৌস আহমেদ দুলাল, সালেহ এলাহী কুটি, মু.ইমাদ উদ-দীন, এম এ হামিদ, খালেদ চৌধুরী, পান্না দত্ত, সৈয়দ বয়তুল আলী, আফরোজ আহমেদ প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post