মৌলভীবাজারে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল



নিউজ ডেস্কঃ কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ আর মাত্র কয়েকঘণ্টা পর। এই বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে অংশ নেওয়ায় স্বাগত জানিয়ে মৌলভীবাজারে মিছিল করেছে আর্জেন্টিনা সমর্থকরা।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে শহরের শহীদ মিনার প্রাঙ্গণ থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে কোর্ট রোডে গিয়ে শেষ হয়।

মিছিলে শত শত মোটরবাইক ও কার নিয়ে অর্ধসহস্রাধিক সমর্থক অংশগ্রহণ করেন। এ সময় সমর্থকরা মেসি ও আর্জেন্টিনা স্লোগানে মুখরিত করে তোলে শহরের অলি গলি। গায়ে ছিল আর্জেন্টিনার জার্সি।

এদিকে বিশ্বকাপকে কেন্দ্র করে মৌলভীবাজার শহরজুড়ে বইছে উৎসবের আমেজ। শহরের বিভিন্ন সড়ক সেজেছে প্রিয় দলের পতাকায়। বাড়ির ছাদে শোভা পাচ্ছে আর্জেন্টিনার আকাশী-নীল পতাকা। এর বাইরে হেরে যাওয়া ব্রাজিল, জার্মানি ও পর্তুগালের পতাকাও চোখে পড়ে। দল বেঁধে নিজ নিজ দলের জার্সি পরে অনুরাগীদের ফটোসেশন আর আড্ডা তো চলছেই। মৌলভীবাজার শহরের পৌর জনমিলন কেন্দ্র ও জেলা পরিষদে বড় পর্দায় খেলা দেখার প্রস্তুতি নেওয়া হয়েছে।

মিছিলে আসা সমর্থক ফাহিম রহমান বলেন, বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে অংশ নিচ্ছে। তাই এই ম্যাচকে স্বাগত জানিয়ে আমরা আর্জেন্টিনা সমর্থকরা মিছিল বের করেছি। এর আগে থেকেই আমাদের শহর সেজেছে বিশ্বকাপের আমেজে। আমি আর্জেন্টিনা সমর্থক হিসেবে খুব করে চাই এবার মেসির হাতেই উঠুক বিশ্বকাপ।

আরেক আর্জেন্টিনা সমর্থক শাহ সাদমান সাকিব বলেন, ফুটবল বোঝার পর থেকে আমি আর্জেন্টিনার সমর্থক। ২০১৪ সালে বিশ্বকাপ জয়ের খুব কাছে গিয়েও জার্মানির কাছে হেরে ফিরে আসতে হয়েছে। এরপর কোপা আমেরিকা ও ফিনালিসিমায় আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া টানা ৩৬ ম্যাচ নেই হারার রেকর্ড। তাই কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে নিয়ে আমি স্বপ্ন দেখছি। আশা করি চ্যাম্পিয়ন হয়েই বিশ্বকাপের মাঠ ছাড়বেন আমাদের প্রিয় মেসির আর্জেন্টিনা। 

Post a Comment

Previous Post Next Post