কুলাউড়ায় চা শ্রমিকদের অনুদানের চেক প্রদান



নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ায় চা শ্রমিকদের জীবনমান কর্মসূচির আওতায় এককালীন জনপ্রতি ৫ হাজার টাকার আর্থিক অনুদানের চেক  প্রদান করা হয়েছে।  

বুধবার (৪ আগষ্ট) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে  গাজীপুর চা বাগান ফ্যাক্টরিতে অনুদানের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরন কার্যের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার (০২) আবু জাফর রাজু।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সসঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায়, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে, গাজীপুর চা বাগানের সহকারী ব্যবস্থাপক জাবেদ আলী শাহ, বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি অশোক গুয়ালা বাবলু প্রমুখ।

উদ্বোধনের প্রথমদিন গাজীপুর চা বাগানের ২০ জন চা শ্রমিককে অনুদানের চেক প্রদান করা হয়।

ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী জানান, উপজেলার সবকটি চা বাগানের ৩ হাজার ৭শত ৩৫ জন শ্রমিকের মধ্যে জনপ্রতি ৫ হাজার টাকার চেক দেওয়া হবে। প্রধানমন্ত্রীর তহবিল থেকে চা শ্রমিকদের জীবন মানোন্নয়ন প্রকল্পের আওতায় ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের বাস্তবায়নে উপজেলায় ১ কোটি ৮৬ লক্ষ ৭৫ হাজার টাকা টর অনুদানের চেক স্বাস্থ্যবিধি মেনে ধারাবাহিকভাবে প্রদান করা হবে।

Post a Comment

Previous Post Next Post