কুলাউড়ায় করোনা আক্রান্ত হয়ে একদিনে ৩ জনের মৃত্যু



নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে একই দিনে মহিলাসহ আরও ৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার (০৪ আগস্ট) সকালে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে পরীনগর নিজ বাড়িতে মো. আব্দুস সবুর (৬৫), সিলেট হাসপাতালে আব্দুল মন্নান (৬০) ও মৌলভীবাজারে চিকিৎসাধীন অবস্থায় কোভিড-১৯ উপসর্গ নিয়ে শিউলী বেগম (৫৫) সহ ৩ জন মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে গত জুলাই মাস থেকে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৫ মহিলাসহ মোট ১৯ জনের মৃত্যু হয়েছে।

জানা যায়, কুলাউড়া পৌরসভার পরিনগর নিবাসী মো. আব্দুস সবুর গত ৩১ জুলাই কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষায় তার কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট পাওয়ার পর তিনি তার নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মারা যান।

এদিকে কোভিড-১৯ উপসর্গ নিয়ে কাদিপুর ইউনিয়নের হাসিমপুর নিবাসী হাসনু মিয়ার স্ত্রী শিউলী বেগম গত মঙ্গলবার (৩ আগস্ট) মৌলভীবাজার হাবিব হেলথ সেন্টারে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ৯টায় মারা যান।

অপরদিকে ভাটেরা ইউনিয়নের সিংহনাথ নিবাসী আব্দুল মন্নান কোভিড-১৯ রোগের উপসর্গ নিয়ে গত ৩১ জুলাই সিলেট শহরের প্রাইভেট হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষায় তার কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট পাওয়ার পর বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঐদিন স্বজনরা তাদের স্ব-স্ব লাশ মৌলভীবাজার ও সিলেট থেকে কুলাউড়ায় নিজ নিজ এলাকায় নিয়ে যাওয়ার পর কুলাউড়া কোভিড-১৯ লাশ দাফন টিমের লিডার ইকবাল হোসেন সুমন ও সহকারী লিডার হাফিজ আব্দুল কাইয়ুমের নেতৃত্বে টিমের পুরুষ ও মহিলা সদস্যরা দুপুর আড়াইটায় শিউলী বেগম, বাদ আসর মো. আব্দুস সবুর ও বাদ মাগরিব আব্দুল মন্নানসহ ৩ লাশের দাফন কাজ সম্পন্ন করেন।

Post a Comment

Previous Post Next Post