হাজীপুর সোসাইটি কুলাউড়ার উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার বিতরণ



আবুল হাসনাতঃ হাজীপুর সোসাইটি কুলাউড়ার উদ্যোগে করোনা আক্রান্তদের সাহায্যার্থে বিভিন্ন সামাজিক সংগঠনে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। 

৬ আগষ্ট, শুক্রবার বিকেলে সোসাইটির হাজীপুরস্থ কার্যালয়ে ৫ টি সংগঠনে মোট ৮ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়। 

সোসাইটির সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মোঃ মিজানুর রহমানের পরিচালনায় ও সহ-সভাপতি জদিদ হায়দরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাংগঠনিক সম্পাদক তালুকদার সাইফুল ইসলাম।  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও আমেরিকাস্থ কুলাউড়া এসোসিয়েশন ইউ কে এর সদস্য মোঃআলতাফ হোসেন,বিশিষ্ট কমিউনিটি নেতা মাসুক মিয়া সুজন,প্রচার সম্পাদক মো ছয়ফুল আলম সাইফুল,প্রধান শিক্ষক হাবিবুর রহমান, ডাঃ জুবের আহমদ ও বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানে আমেরিকা প্রবাসী বক্তারা হাজীপুর সোসাইটির ভূয়সী প্রশংসা করেন।তারা তাদের বক্তব্য সোসাইটির প্রতিষ্টালগ্ন থেকে যেভাবে দেশের দুর্যোগময় সময়ে এগিয়ে এসেছে এজন্য ধন্যবাদ জানান।ভবিষ্যতে সোসাইটির সকল কার্যক্রমে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য হাজীপুর সোসাইটি কুলাউড়া গত বছরে করোনাকালীন সময়ে কুলাউড়া উপজেলার ৭ টি উপস্বাস্থ্য কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার,নেবুলাইজার মেশিন,পালস অক্সিমিটার ও ঔষধ সামগ্রী বিতরণ করে।এছড়া ও কুলাউড় উপজেলা হাসপাতালে করোনা রুগীদের জন্য অত্যাধুনিক যন্ত্রাংশ প্রদান করে।

Post a Comment

Previous Post Next Post